অভয়নগরে ধুলগ্রাম খেয়াঘাট যাত্রী ছাউনি ও সুন্দলীতে ড্রেনেজের উদ্বোধন

0
29


স্টাফ রিপোর্টার
অভয়নগরের ধুলগ্রাম খেয়াঘাট যাত্রী ছাউনি ও টয়লেট ও সুন্দলীতে চানলীশেড ও ড্রেনেজের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রাম খেয়াঘাট সংলগ্ন যাত্রী ছাউনি ও টয়লেট উদ্বোধন করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে এ প্রকল্প বাস্তবায়ন করেন অভয়নগর উপজেলা পরিষদ। উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু ও মহিলা ভাইস চেয়ারম্যান মিনারা পারভীন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদ মোজাফফার আহমেদ, জেলা পরিষদ সদস্য প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুর রঊফ মোল্যা। এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল কাসেম, সাবেক চেয়ারম্যান খান এ কামাল হাসান, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ইউপি সদস্য হাফিজুর রহমান, ইসমাইল হোসেন, জাইকার প্রতিনিধি আলমগীর হোসেন, ঠিকাদার মোঃ অলিয়ার রহমান গাজী, আ’লীগ নেতা বাবুল আক্তার প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা অফিস সহকারী নান্টু কুমার। অন্য দিকে দুপুর ২ টায় সুন্দলী ইউনিয়নের চানলীশেড, ও ড্রেনেজের উদ্বোধন করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান তারু ও মহিলা ভাইস চেয়ারম্যান মিনারা পারভীন, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক। এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান বিকাশ রায় কফিল, সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র মল্লিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আ’লীগ নেতা সমিরন সরকার। আলোচনা শেষে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে ধুলগ্রাম খেয়াঘাট যাত্রী ছাউনি ও টয়লেট ও সুন্দলীতে চানলীশেড ও ড্রেনেজের উদ্বোধন করে

Comment using Facebook