সীতাকুন্ডের আগুনে পুড়ে মারা গেলো বটিয়াঘাটার সাকিল : লাশের অপেক্ষায় পরিবার

0
27

আল-আমীন গোলদার, (বটিয়াঘাটা) খুলনা
চট্টগ্রামের সীতাকু-ের বিএম কনটেইনার ডিপোর আগুনে পুড়ে মারা গেলো খুলনার বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নের সুকদাড়া গ্রামের সাত্তার তরফদারের পুত্র সাকিল তরফদার (২১)। তার এই মৃত্যুর খবর পেয়ে নিহত সাকিলের পরিবার ও এলাকায় নেমে আসে শোকের ছায়া।

ভুক্তভোগী সাকিলের ভাই মনিরুজ্জামান মনি বলেন, আমার ভাই ঐখানে ফায়ার সার্ভিসে চাকরি করত। তার ভাইয়ের সহ পাটিরা তাকে মৃত্যুর খবর তাকে প্রথমে জানায়। দীর্ঘ তিন বছর চাকরির বয়স তার। নিহতর লাশ এখন খুলনায় পৌছায়নি। তার লাশ আনতে তার ভাই মনিসহ আরো অনেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছে বলে তার পরিবার জানায়। গতকাল রাত ১১টার দিকে ডিপোতে কনটেইনার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত ঘটে।

দূর্ঘটনায় মারা গেছে নয় ফায়ার ফাইটারসহ ৪৫ তাজা প্রাণ। দগ্ধ ও আহত হয়েছে দুই শতাধিক মানুষ। ফায়ার সার্ভিস বলছে,লাশের সারি আরও দীর্ঘ হতে পারে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস ও সেনাবাহিনীর সদস্যরা। চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী উপপরিদর্শক ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ সূত্রে জানা যায়, নিহতদের মধ্যে ২৫ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। বাকিদের পরিচয় এখনও জানা যায়নি।

আগুনে দগ্ধ ও আহত হয়েছে শতাধিক মানুষ। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বি এম কনটেইনার ডিপোর আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট

Comment using Facebook