ডুমুরিয়ায় বাস চাপায় নিহত-২

0
29
খুলনার ডুমুরিয়ায় বাসের ধাক্কায় নিহত ২

ডুমুরিয়া সংবাদদাতা

খুলনা সাতক্ষীরা- মহাসড়কে বাস-মোটরসাইকেল ও ভ্যান গাড়ীর ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত এবং ১২ জন যাত্রী আহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে ডুমুরিয়ার গুটুদিয়া এলাকার পিসিএফ ফিড মিলের সামনে এ দূর্ঘটনা ঘটে।

ডুমুরিয়া ফায়ার সার্ভিস ও খর্ণিয়া হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে,ডুমুরিয়া থেকে খুলনা অভিমূখে ছেড়ে আসা একটি যাত্রীবাহী ভ্যান এবং একটি মোটর সাইকেল ঘটনাস্হলে পৌঁছালে বিপরীত দিক খুলনা থেকে ছেড়ে আসা সাতক্ষীরা গামী যাত্রীবাহী বাস যার নম্বর ঢাকা মেট্রো জ-১৪-০১৭১ নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যান গাড়ী ও মোটর সাইকেল(যার নম্বর যশোর হ-১৯-৩১৪২) এর মুখোমুখি ধাক্কা দিলে রাস্তার খাদে পড়ে যায়।

এ সময় ভ্যান যাত্রী ডুমুরিয়া সদরের গোলনা গ্রামের দিন মজুর আব্দুল খালেক গাজী(৬৫) এবং এরিস্টোফার্মা ওষুধ কোম্পানী প্রতিনিধি সাতক্ষীরার তালা উপজেলা খলিশখালী গ্রামের বাসিন্দা মোটরসাইকেল আরোহী আলী ওসমান (৩২) ঘটনাস্থলে নিহত হন। এছাড়া বাস ও ভ্যানের যাত্রী ডুমুরিয়া সদরের আরিফা বেগম (৩৫) ও তার শিশু কণ্যা মাওয়া (৪), কাওছার আলী শেখ (৫০), আব্দুল গফুর (৬৫), অশোক রঞ্জন সরদার (৫৩), লিয়াকত বিশ্বাস (৫০), আফছানা (১৮), মিজানুর রহমান (৬৫), আশরাফ আলী শেখ (৩৩), উত্তম কুমার দাস (৩০), সালাম বিশ্বাস (৫২) এবং তাসমিদ (৪৩) আহত হন। ডুমুরিয়া ফায়ার সার্ভিসের একটি দল আহত ও নিহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। এ প্রসঙ্গে খর্ণিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান জানান, নিহত ব্যক্তিদ্বয়ের সুরাত হাল রিপোর্ট তৈরী লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।বাস ও মোটর সাইকেলটি জব্দ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

Comment using Facebook