যশোরে শিশুর হাতে গরম তেল ঢেলে নির্যাতন

0
34

যশোর অফিস

যশোর শহরে একটি খাবার হোটেলে আইমান রাহাত (১০) নামে এক শিশুর হাতে গরম তেল ঢেলে ঝলসে দিয়েছে হোটেলের এক বাবুর্চি। গত মঙ্গলবার রাত ৯ টার দিকে শহরের প্রাণকেন্দ্র দড়াটানা মোড়ে ভৈরব হোটেলে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ওই শিশুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় অভিযুক্ত হোটেলের বাবুর্চি ইব্রাহিম বিশ্বাসকে আটক করেছে পুলিশ। আটককৃত ইব্রাহিম বিশ্বাস যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের বাসিন্দা। পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে আহত আইমান যশোরে অভয়নগর উপজেলা সদরের চেঙ্গুটিয়া বাজার এলাকার জামাল মোল¬ার ছেলে। তার মা যশোর ইবনেসিনা ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসা নিতে আসেন। তিনি তার ছেলে আইমানকে নিয়ে রাতের খাবার খেতে ক্লিনিকের পাশের ভৈরব হোটেলে যান। খাওয়া শেষে হোটেল থেকে বের হওয়ার সময় হোটেলের প্রবেশ পথে বাবুর্চি ইব্রাহিমের সাথে শিশুটির অসাবধনতাবসত ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে শিশু আইমানের শরীরে গরম তেল ছুড়ে দেয় ইব্রাহিম বিশ্বাস। এতে শিশুটির বাম হাতের একাংশ ঝলসে যায়।

স্থানীয় লোকজন শিশুটিকে দ্রুত ইবনে সিনা ডায়াগনোস্টিক সেন্টারে নিয়ে জরুরি চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ সাংবাদিকদের বলেন, রাতে আইমান নামে এক শিশুকে হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। তাকে জরুরি চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাত গরম তেলে ঝলসে গেছে। এ ব্যাপারে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন বলেন, শিশুটিকে নির্যাতনের ঘটনায় হোটেলের এক কর্মচারিকে আটক করা হয়েছে। শিশুটির মামা নাজমুল থানায় মামলা দিয়েছেন ।

Comment using Facebook