বাঘারপাড়ায় ধানকাটা শ্রমিকের মরদেহ উদ্ধার

0
32

বিশেষ প্রতিনিধি,যশোর

যশোরের বাঘারপাড়া উপজেলার পাইকপাড়া গ্রাম থেকে নকিম উদ্দিন (৬০) নামে এক ধান কাটার শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নকিম উদ্দিনকে শ্বাসরোধে হত্যার পর তার পুরুষাঙ্গ কেটে নিয়েছে ও ডান চোখ উপড়ে দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত নকিম উদ্দিন উপজেলার ধূপখালি গ্রাতের মৃত দলিল উদ্দিন মোল্যার ছেলে। পুলিশ জানায়, গত ২৬ মে বাঘারপাড়ার পাইকপাড়া গ্রামের ইবাদ আলী মোল্যার ছেলে বেনজির আহমেদ ছাতিয়ানতলা বাজার থেকে ধান কাটার শ্রমিক হিসেবে নকিমসহ তিনজনকে বাড়িতে নিয়ে আসে। এরমধ্যে গত ২৯ মে বিকেলে একজন চলে যায়। দুইজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সোমবার (৩০ মে) সকাল ৬ টার দিকে বাড়ির মালিক বেনজির শ্রমিকদের ডাকাডাকি করার পর কোন সাড়া না পেয়ে এগিয়ে দেখেন ঘরের দরজা খোলা।

এ সময় তিনি ভিতরে প্রবেশ করে দেখেন শ্রমিক নকিম উদ্দিন রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছে। যশোর পুলিশের মুখপাত্র ডিবি পুলিশের ওসি রূপন কুমার সরকার জানান, নকিম উদ্দিনকে পুরুষাঙ্গ কেটে, চোখ উপড়ে ও শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তার সাথে থাকা অজ্ঞাত অপর শ্রমিক খুন করে পালিয়ে যায় বলে ধারনা করা হচ্ছে। পালিয়ে যাওয়া ও শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি।

তিনি আরো জানান, খুনের রহস্য উদঘাটন আসামি ধরতে অভিযান শুরু করা হয়েছে। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Comment using Facebook