প্রয়াত সম্পাদক আসলাম হোসেন-এর বড়ভাই মুসা হোসেন’র ইন্তেকাল

0
137

স্টাফ রিপোর্টার

দৈনিক নওয়াপাড়া পত্রিকার প্রয়াত প্রকাশক ও সম্পাদক মরহুম আসলাম হোসেন এর বড়ভাই মুসা হোসেন (৬৫) ইন্তেকাল করেছেন, ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন। সোমবার দুপুর ১টায় বার্ধক্য জনিত রোগে নওয়াপাড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের হোসেন কমপ্লেক্সে শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গতকাল সোমবার সন্ধ্যায় নওয়াপাড়া পীরবাড়ী মাদ্রাসা মাঠে নামাজে যানাযা শেষে শংকরপাশায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

প্রখ্যাত এই শ্রমিক নেতার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, দৈনিক নওয়াপাড়া পরিবার, নওয়াপাড়া প্রেসক্লাব, হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও জানাযায় উপস্থিত ছিলেন, জেলা ট্রাক ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি সাবেক মেয়র রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র প্যরবিন অধিকারী ব্যাচা, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, সাধারণ সম্পাদক মোজাফফর আহম্মেদ, দৈনিক নওয়াপাড়ার প্রকাশক ও সম্পাদক ইঞ্জিয়ার সাজিদ হোসেন সুপ্ত, নির্বাহী সম্পাদক মফিজুর রহমান দপ্তরী, জেনারেল ম্যানেজার সাইফুল ইসলাম পারভেজ প্রমুখ।

Comment using Facebook