অভয়নগরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে আবু কাজেম ফাউন্ডেশনের কম্বল বিতরণ

0
120

স্টাফ রিপোর্টার

অভয়নগরে বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে আবু কাজেম ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে কম্বল বিতরণ করা হয়।

আবু কাজেম ফাউন্ডেশনের এমডি মো. নাইমুল হাসান জনির সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুল।

এসময় বীর মুক্তিযোদ্ধা মো. জালাল হোসেন মোল্যা, মো. আব্দুল আজিজ, মো. আবুল হোসেন, স ম রবিউল আলম, মৃনাল কান্তি রায়, কালিপদ দত্ত, আব্দুর রাজ্জাক মোল্যা সহ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শতাধিক কম্বল বিতরণ করা হয়।

অপরদিকে- অভয়নগরে আবু কাজেম ফাউন্ডেশনের উদ্যোগে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার (৩০ জানুয়ারি) বিকালে নওয়াপাড়া স্টেশন বাজার কালীবাড়ী মন্দির চত্বরে শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কালীবাড়ী মন্দির কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শেখর সাহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আবু কাজেম ফাউন্ডেশনের এমডি মো. নাইমুল হাসান জনি। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মন্দির কমিটির সহ-সভাপতি অসীত কুন্ডু, কোষাধ্যক্ষ সুশান্ত রায়, প্রচার সম্পাদক দেবব্রত ঘোষ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, কিশোর সরকার।

Comment using Facebook