অভয়নগরের ভৈরব উত্তর-দক্ষিণাঞ্চলের অবসরপ্রাপ্ত সেনাসদস্যদের প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

0
57

ভৈরব উত্তর অফিস

অভয়নগরে অবসরপ্রাপ্ত সেনাসদস্যদের মধ্যে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার অভয়নগর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নে ভাটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভাটপাড়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মাঠে বিকাল ৪ ঘটিকায় খেলায় অংশগ্রহণ করে ভৈরব নদের উত্তরাঞ্চল অবসরপ্রাপ্ত সেনা ফুটবল একাদশ ও দক্ষিণাঞ্চলের অবসরপ্রাপ্ত সেনা ফুটবল একাদশ।

উক্ত প্রীতি ফুটবল খেলা (১-১) গোলে সমতা হয়। প্রথমার্ধের খেলা গোল শুন্যভাবে শেষ হলেও দ্বিতীয়ার্ধের ১০ মিনিট পর ভৈরব উত্তরাঞ্চলের রিপন ১ টি গোল করে দলকে এগিয়ে নিলেও ২মিনিটের সময় গোলকিপারের আত্মঘাতি গোলে খেলায় সমতা ফিরে আসে ও অমিমাংসিতভাবে খেলা শেষ হয়। এক তীব্র প্রতিদ্বন্দ্বীতাপুর্ণ খেলা আক্রমণ ও পাল্টা আক্রমণের মধ্য দিয়ে হাজার হাজার দর্শকের উপস্থিতি সম্পন্ন হয়। খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক অবসরপ্রাপ্ত সেনাসদস্য ইউপি চেয়ারম্যান হেমায়েত হোসেন ফারুক।

বিশেষ অতিথি ছিলেন বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ তৈয়েবুর রহমান। আরো উপস্থিত ছিলেন বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোল্যা আতিয়ার রহমান, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব মতিয়ার রহমান। ভৈরব চিত্রা রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক নওয়াপাড়া পত্রিকার স্টাফ রিপোর্টার আমিনুর রহমান, নায়েব মফিজুর রহমান।

আওয়ামী লীগ নেতা দিলীপ গোস্বামী, ইউপি’র সদস্য ও প্যানেল চেয়ারম্যান আশরাফুজ্জামান আজাদ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সরদার জসিমউদ্দীন, ইউপি সদস্য শেখ ওসমান আলী, রাজু সরদার শিক্ষক মুন্সী আবুল হাসান প্রমুখ। খেলাটি পরিচালনা করেন সাবেক খেলোয়াড় মোল্যা সবুর উদ্দিন, মাসুম হোসেন এবং তোফাজ্জেল হোসেন।

Comment using Facebook