আবাহনীকে হারিয়েই প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ইমরুলের শেখ জামাল

0
86

ক্রীড়া ডেস্ক

ক্রিকেট অনিশ্চয়তার খেলা। সেটা যেন আরও একবার প্রমাণ হলো আবাহনী-শেখ জামালের ম্যাচে এসে। ২৩০ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর যখন একটি দল ৭৮ রানে ৫ উইকেট হারিয়ে ফেলে, তখন তাদের পরাজয়ের পাল্লাটা থাকে বেশ ভারী। সেখান থেকে কেউ অতি মানবীয় ইনিংস খেলতে পারলেই কেবল রক্ষা পাওয়া সম্ভব।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে সেই অতিমানবীয় ইনিংসটি খেলেন কাজী নুরুল হাসান সোহান। ৮১ বলে অপরাজিত ৮১ রানের ইনিংস খেলে আবাহনীর বিপক্ষে শেখ জামালকে এনে দিলেন ৪ উইকেটের অবিশ্বাস্য এক জয়। শুধু জয়ই নয়, সেই সঙ্গে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে জিতিয়ে দিলেন এবারের প্রিমিয়ার ক্রিকেট লিগের চ্যাম্পিয়নশিপের মুকুট। এখন আর শেষ ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে না। এক ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন হলো ইমরুল কায়েসের শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক হিসেবে শিরোপা জয়ের পর শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে নেতৃত্ব দিয়ে ইমরুল কায়েস জিতেছেন ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ শিরোপা। আবাহনীর বিপক্ষে এই জয়ে ইমরুল কায়েসের শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পয়েন্ট হয়েছে ২৪। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী হলো লিজেন্ডস অব রূপগঞ্জ। ১৪ রাাউন্ড শেষে তাদের পয়েন্ট ২০। শেষ রাউন্ডে মুখোমুখি শেখ জামাল এবং লিজেন্ডস অব রূপগঞ্জ। ওই ম্যাচে লিজেন্ডসরা জিতলেও লাভ হবে না। তাদের পয়েন্ট হবে ২২।

Comment using Facebook