ভেন্যু সংকটে ঢাকায় হচ্ছে না এশিয়ান জুনিয়র জিমন্যাস্টিকস

0
26

ক্রীড়া ডেস্ক

এক মাস পর ঢাকায় বসার কথা ছিল এশিয়ান জুনিয়র জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপ। কিন্তু টুর্নামেন্ট ঢাকা থেকে সরিয়ে নেওয়া হয়েছে ভেন্যু না পাওয়ার কারণে।

বাংলাদেশ জিমন্যাস্টিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান বাবলু বলেলেছেন,‘সব কিছু ঠিক ঠাকই ছিল। কিন্তু আমরা টুর্নামেন্ট আয়োজনের জন্য ভেন্যু পাইনি।

আমাদের যে ভেন্যুগুলো আছে সবাই ব্যস্ত এশিয়ান গেমস, কমনওয়েলথ গেমস ও ইসলামী সলিডারিটি গেমসের প্রস্তুতির জন্য। তাই আমরা আয়োজন করতে পারবো না বলে জানিয়ে দিয়েছি এশিয়ান জিমন্যাস্টিকস ফেডারেশনকে।’ গত নভেম্বরে ঢাকায় অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু সেন্ট্রাল সাউথ এশিয়ান জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপ।

বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, নেপাল, পাকিস্তান ও উজবেকিস্তানের অংশগ্রহণে এই আন্তর্জাতিক টুর্নামেন্টে শুভেচ্ছা দূত হয়ে এসেছিলেন রিও অলিম্পিক গেমসে স্বর্ণজয়ী রাশিয়ান জিমন্যাস্ট মার্গারিতা মামুন। এবার আরো বড় আসর বসার কথা ছিল বাংলাদেশে। চ্যাম্পিয়নশিপের তারিখ ছিল ২৭ মে থেকে ৫ জুন। চীন, জাপান, কোরিয়া ও ভারতসহ ২৮টি দেশ অংশ নেওয়ার কথা ছিল এই চ্যাম্পিয়নশিপে। টুর্নামেন্টের নতুন তারিখ ও কোথায় হবে তা এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন বাংলাদেশ জিমন্যাস্কিস ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান বাবলু।

Comment using Facebook