মোংলা বন্দরের শ্রমিক-কর্মচারীদের মাঝে খাদ্য বিতরণ

0
247

মোংলা (বাগেরহাট) সংবাদদাতা

ঈদ উপলক্ষে মোংলা বন্দরে কর্মরত শ্রমিক-কর্মচারীদের বিশেষ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার দুপুর পৌনে ১টায় মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘ চত্বরে ২ হাজার ৯শ শ্রমিক- কর্মচারীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বন্দর ব্যবহারকারী শিপিং এজেন্ট ও ষ্টিভিডরিং কোম্পানী।

বন্দরে লেভীর (শ্রমকল্যান তহবিল) হিসেবে তাদের জমাকৃত অর্থ দিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করা হয়। এ সময় বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা শ্রমিক-কর্মচারীদের মাঝে ১৮ কেজি পণ্যের পাকেজে চাল, ডাল, চিনি, আলু, তেল, লবন, সেমাই ও দুধসহ অন্যান্য সামগ্রী তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের পরিচালক (ট্রাফিক) মোঃ মোস্তফা কামাল, সহকারী ট্রাফিক ম্যানেজার মোঃ শামীম হাওলাদার, উপ-সচিব (বোর্ড ও জনসংযোগ) মোঃ মাকরুজ্জামান, তথ্য সহকারী খন্দকার মনিরুল ইসলাম, বন্দর ব্যবহারকারী সৈয়দ জাহিদ হোসেন, এম,এ বাতেন, মোঃ মহসিন, মোস্তাক আহমেদ মিঠু, শেখ কামরুজ্জামান জসিম, আফসার উদ্দিন রতন, মশিউর রহমান, মাহাবুবুর রহমান টুটুলসহ মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের সভাপতি কালিপদ গুপ্ত ও সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু।

Comment using Facebook