ঝিনাইদহে ৩৬৬ টি পরিবার প্রধানমন্ত্রীর ঈদের উপহার হিসেবে পাচ্ছে সেমিপাকা বাড়ি

0
25

বিশেষ প্রতিনিধি, ঝিনাইদহ

প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঝিনাইদহের ৩৬৬ টি পরিবার পাচ্ছে পাকা বাড়ি। আগামী ২৬ এপ্রিল আনুষ্ঠানিক ভাবে সুবিধাভোগী এই সকল পরিবারের সদস্যদের সাথে ঘরের চাবি তুলে দেওয়া হবে। রোববার বিকেলে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানান জেলা প্রশাসক মনিরা বেগম।

জেলা প্রশাসক জানান, আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার’ এ শ্লোগানে সারাদেশের ন্যায় ঝিনাইদহেও ভূমিহীণ ও গৃহহীনদের জন্য নির্মিত হয়েছে স্বপ্নের নীড়। জেলায় ৩য় ধাপে ৬৭৩ টি পরিবারের মাঝে ঘর বরাদ্ধ দেওয়া হয়েছে। নির্মাণ কাজ শেষ হওয়ায় আগামী ২৬ এপ্রিল জেলার ৬ উপজেলার ৩’শ ৬৬ পরিব্ররের মাঝে ঘর হস্তান্তর করা হবে। প্রায় ৫০০ বর্গফুটের এই বাড়িতে রয়েছে ২ টি শোবার ঘর, রান্না ঘর, টয়লেট, বারান্দা। ইটের দেয়াল, কংক্রিটের মেঝে ও রঙিন টিনের ছাউনি দিয়ে নির্মিত ঘরের নির্মাণ ব্যায় হয়েছে ২ লাখ ৫৯ হাজার ৫০০ টাকা।

অনুষ্ঠানে স্থানীয় সরকারের উপ-পরিচালক ইয়ারুল ইসলাম অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজীবুল ইসলাম খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Comment using Facebook