সাতক্ষীরা সীমান্তে এলএসডি মাদকসহ চোরাকারবারী আটক

0
32

হাফিজুর রহমান, সাতক্ষীরা

সাতক্ষীরার কাকডাঙা সীমান্ত থেকে ১ কোটি ৬০ লাখ টাকা মূল্যের দুই বোতল ভারতীয় এলএসডি মাদকসহ এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি। শুক্রবার সকাল ১০ টার দিকে কলারোয়া উপজেলার কাকডাঙা সীমোন্তের গেড়াখালী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক চোরাকারবারীর নাম নজরুল ইসলাম (৪৭)।

তিনি কলারোয়া উপজেলার গেড়াখালি গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে। সাতক্ষীরা ৩৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, কলারোয়া উপজেলার কাকডাঙা সীমান্ত দিয়ে ভারত থেকে লিস্যারজিক এসিডডাইথ্যলামাইড (এলএসডি) মাদকের একটি বড় চালান বাংলাদেশে পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আবু তাহের পাটোয়ারির নেতৃত্বে বিজিবির একটি টহলদল সীমান্তের মেইন পিলার ১৩ ও সাব পিলার ৩ এর কাছাকাছি হতে আনুমানিক ২৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গেড়াখালী নামক এলাকায় অভিয়ান চালায়।

এ সময় সেখান থেকে ২০০ এমএল’র দুই বোতল ভারতীয় এলএসডি মাদকসহ চোরাকারবারী নজরুল ইসলামকে হাতে নাতে আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৬০ লাখ টাকা। তিনি আরো জানান, আটক চোরাকারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Comment using Facebook