কেশবপুরে ইট ব্যবসায়ীকে মারপিট হত্যার হুমকি

0
24

কেশবপুর সংবাদদাতা

কেশবপুরে এক ইট ব্যবসায়ীকে পাওনা টাকার তাগাদা দেয়ার অপরাধে মারপিঠ ও হত্যার হুমকীর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আজিজুর রহমান বাদি হয়ে কেশবপুর থানায় ৩ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

থানার লিখিত অভিযোগে ভোগতি নরেন্দ্রপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে ইট ব্যবসায়ী আজিজুর রহমান উল্লেখ করেছেন যে,ভোগতি নরেন্দ্রপুর প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের্^ তিনি ইটের ব্যবসা করেন। এ ইটের টাকার তাগাদা দেয়ার ঘটনায় ত্রিমোহিনী গ্রামের ট্রলি ড্রাইভার শরিফুল ইসলামের নিকট ১২ হাজার ইটের টাকার তাগাদা করলে সে টাকা না দিয়ে উল্টো বিভিন্ন হুমকী দেয়।

এ ঘটনার পর গত ২০ এপ্রিল দোকানের সামনে পেয়ে শরিফুল ইসলামকে টাকার তাগাদা দেয়ায় ভোগতি নরেন্দ্রপুর গ্রামের ডালিম হোসেন ত্রিমোহিনী গ্রামের নজরুল ইসলাম নজু ও শরিফুল ইসলাম দেনাদার জোট বদ্ধ হয়ে ব্যবসায়ী আজিজুর রহমানকে মারপিট ও হত্যার হুমকী দিয়ে চলে যায়। বর্তমানে আজিজুর রহমান নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এব্যাপারে শরিফুল ইসলামের বক্তব্য নেওয়া জন্য ফোন দেওয়া হলেও তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এব্যাপারে কেশবপুর থানার এ এস আই রহমত আলী বলেন, অভিযোগ পেয়েছি,তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comment using Facebook