মণিরামপুরের কুলটিয়া স্কুলে মা সমাবেশ ও মা’র চরণ ধৌত অনুষ্ঠান

0
23

স্টাফ রিপোর্টার

মণিরামপুরের কুলটিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মা সমাবেশ, আলোচনা সভা ও মা’র চরণ ধৌত অনুষ্ঠিত হয়েছে। সভায় বিদ্যালয়ের সভাপতি তরুন কান্তি শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে আলোচনা করেন ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখর চন্দ্র রায়, প্রধান আলোচক ছিলেন সাবেক ব্যাংক কর্মকর্তা ভক্তি জীবন কৃষ্ণদাশ।

আরও বক্তব্য রাখেন অধ্যক্ষ মণিশান্ত মন্ডল, প্রধান শিক্ষক কমলেশ সরকার, অভিভাবক মঞ্জুশ্রী মন্ডল, মিলন মন্ডল, সুদীপ্ত মন্ডল প্রমুখ। উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মদন মোহন চক্রবর্তী, প্রধান সুক্রীতি মন্ডল। মা’দের প্রতি ভক্তি-শ্রদ্ধা আনার জন্য বিদ্যালয়ের আয়োজনে মা’দের চরণ ধুয়ে দিয়েছে শিক্ষার্থীরা।

এসময় মা’ তার সন্তানদের মাথায় হাত দিয়ে আর্শীবাদ করেন। এটি ছিল ব্যতিক্রমি অনুষ্ঠান বলে বক্তারা উল্লেখ করেন। পরে এই স্কুলের শিক্ষক-কর্মচারী পিযুষ কান্তি ও বিরাট চন্দ্র রায়’র স্ত্রীকে শাড়ি প্রদান করা হয় এবং রাইচরন সেবা সংঘের উদ্যোগে বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের মাঝে গীতা পাঠ প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চলনা করেন উত্তম কুমার মন্ডল। আজ শুক্রবার সীমানার উদ্যোগে মুক্ত নাচ প্রতিযোগী অনুষ্ঠান হবে।

Comment using Facebook