মোংলায় বন্ধুদের তরমুজ দিতে না পেরে বাবার উপর অভিমান: ক্ষোভে ছেলের আত্মহত্যা

0
42

এইচ, এম, দুলাল মোংলা (বাগেরহাট)

মোংলায় বাবার উপর অভিমান করে আত্মহত্যা করেছেন ছেলে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার জয়খাঁ গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছেন।

পুলিশ ও স্থানীয় ইউপি মেম্বর মনমতো বৈরাগী জানান, উপজেলার সোনাইলতলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জয়খাঁ গ্রামের বাসিন্দা পিযুষ বৈরাগীর ছেলে পথিক বৈরাগী বাবার সাথে বন্ধুদের নিয়ে তরমুজের ক্ষেত করেন।

বাবার পাশাপাশি বন্ধুদের সাথে নিয়ে সেই ক্ষেতের পরিচর্যা করেন পথিকও। পথিক খুলনার একটি বেসরকারী ইউনিভার্সিটিতে পড়াশুনার সুবাদে ফাঁকে খুলনায় চলে যান। বাড়ীতে এসে দেখেন তার বাবা সেই তরমুজ ক্ষেত বিক্রি করে দেন। ক্ষেত বিক্রির আগে পথিক বাবার কাছে বন্ধুদের জন্য তরমুজ রাখতে বলেন।

কিন্তু বাবা বন্ধুদের তরমুজ না দিয়ে ক্ষেত বিক্রি করে দেয়ার ঘটনায় মঙ্গলবার বিকেলে বাবার সাথে কথা-কাটাকাটি ও অভিমান করেন পথিক। বন্ধুদেরকে তরমুজ দিতে না পারায় ও বাবার উপর অভিমান করে বিকেলে ঘরের আড়ার সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করেন পথিক। পরে খবর পেয়ে পুলিশ রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ইউপি মেম্বর মনমতো বলেন, পাঁচ বন্ধুকে সাথে নিয়ে ক্ষেত পরিচর্যা করে তাদেরকে খাওয়ার জন্য একটি করে তরমুজ দিতে না পারায় বাবার সাথে ঝগড়া ও অভিমান করে আত্মহত্যা করেছেন। তিনি আরো বলেন, পথিক খুবই বদরাগী ছিলেন। দুই ভাই ও এক বোনের মধ্যে পথিক সবার ছোট।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে এনে থানায় রাখা হয়েছে। বুধবার সকালে লাশের ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Comment using Facebook