গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে গ্রাম পুলিশ আটক

0
107

মণিরামপুর সংবাদদাতা

মণিরামপুরের মনোহরপুরে গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে গ্রাম পুলিশ মাহাবুবুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার তদন্তকারী অফিসার নেহালপুর ফাঁড়ির ইনচার্জ এসআই আতিকুজ্জামান সোমবার রাতে তাকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে পুলিশ তাকে আদালতে চালান দেয়। আটক গ্রাম পুলিশ সদস্য মাহাবুবুর রহমান কপালিয়া গ্রামের আবদুল খালেক সরদারের ছেলে। সে মনোহরপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে দায়িত্বরত।

জানা যায়, উপজেলার মনোহরপুর গ্রামের এক গৃহবধু তার শিশু কন্যার জন্মনিবন্ধন সনদ পেতে গ্রাম পুলিশ সদস্য মাহাবুবুর রহমানের সরনাপন্ন হয়। অভিযোগ রয়েছে জন্মনিবন্ধন সনদ দেওয়ার নাম করে ১৬ এপ্রিল গভীররাতে মাহাবুর ওই গৃহবধুর বাড়িতে যান। কিন্তু স্বামী বাড়িতে না থাকার সুবাদে মাহাবুর ওই গৃহবধুকে ধর্ষন চেষ্টা চালায়।

এ সময় গৃহবধুর চিৎকারে আশাপাশের লোকজন এসে মাহাবুরকে হাতেনাতে আটক করে। কিন্তু এক পর্যায়ে সে নিজের মোবাইলফোন ও স্যান্ডেল ফেলে সেখান থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় ওই গৃহবধু বাদি হয়ে ১৭ এপ্রিল থানায় মাহাবুবুর রহমানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। পরে তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। পুলিশ ওই গৃহবধুর লিখিত অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করেন। মামলার তদন্তকারী অফিসার নেহালপুর ফাড়ির ইনচার্জ এসআই আতিকুজ্জামান সোমবার রাতেই মাহাবুরকে গ্রেফতার করে। থানার অফিসার ইনচার্জ(ওসি) নূর ই আলম সিদ্দিকী জানান, আটক গ্রাম পুলিশ সদস্যকে মঙ্গলবার দুপুরে আদালতে চালান দেওয়া হয়েছে।

Comment using Facebook