দাকোপে নারী সামাজিক এ্যাসোসিয়েশন নির্বাচন সম্পন্ন

0
31
hdr

দাকোপ সংবাদদাতা

দাকোপ উপজেলা নারী সামাজিক এ্যাসোসিয়েশন নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি শামসুন্নাহার বেগম এবং সাধারণ সম্পাদক রত্না সানা নির্বাচিত হয়েছে। ইউরোপিয়ান ইউনিয়ন ও ট্রেডক্রাফট্ এক্সচেঞ্জ এর অর্থায়নে এবং উলাসী সৃজনী সংঘ, বিকাশ বাংলাদেশ ও ট্রেডক্রাফট্ এক্সচেঞ্জ এর বাস্তবায়নে নারীর ক্ষমতায়ন প্রকল্পের আওতায় খুলনা জেলার দাকোপের ৪টি ইউনিয়ন যথাক্রমে সুতারখালী. কামারখোলী, দাকোপ ও কৈলাশগঞ্জ ইউনিয়নের ১৮ শত নারী ভোটার মঙ্গলবার সকাল ৯ থেকে দুপুর ১ টায় পর্যন্ত ১৭টি কেন্দ্র ১১টি পদের বিপরিতে ২১ জন প্রতিদ্বন্দি প্রার্থীকে স্বতঃর্স্ফুত ভাবে তাদের ভোট প্রদান করেন।

নির্বাচনে কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা কৃষি কর্মকর্তা মেহেদী হাসান খান, উপজেলা মহিলা বিয়য়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রবীর রায়। এ নির্বাচনে প্রিজাইডিং উপজেলা অফিসার কৃষি ও সমাজসেবা উপ-সহকারী কর্মকর্তা ১৭ জন এবং ১৭ জন পোলিং (গ্রুপ লিডার) অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন।

এ নির্বাচনে কার্যকরী কমিটির সভাপতি শামসুন্নাহার বেগম ৬২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি ২ জন হিমাদ্রী মৃধা ১৪১৫ ভোট এবং অনুরাধা চক্রবর্তী ১৩৪৬ ভোট পেয়ে নির্বাচিত, সাধারণ সম্পাদক রত্না সানা ১০২৪ ভোট পেয়ে নির্বাচিত, যুগ্ম সাধারণ সম্পাদক কানন বালা মন্ডল ৭৮৬ ভোট পেয়ে নির্বাচিত, ক্যাশিয়ার শিখা বৈষ্ণব ১২০৩ ভোট পেয়ে নির্বাচিত, সাংগঠনিক সম্পাদক শিবানী রানী মন্ডল ৭৩৫ পেয়ে নির্বাচিত, দপ্তর সম্পাদক দিপিকা মন্ডল ৯২০ ভোট পেয়ে নির্বাচিত এবং কার্যকারী সদস্য ৩ জন আলেয়া খাতুন, ১২৮১, লতিকা ১২৪৪ ও অসীমা মন্ডল ১০৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

Comment using Facebook