সরকারি রাস্তা দখল করে বাড়ি নির্মাণ করার অভিযোগ

0
158

কেশবপুর সংবাদদাতা

কেশবপুরে সরকারি রাস্তা দখল করে বাড়ি নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় আবুল কাশেম বাদি হয়ে ঘর নির্মাণ কারীর বিরুদ্ধে যশোর জেলা প্রশাসক, কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার, কেশবপুর থানা, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মজিদপুর ইউনিয়নের ৬৫নং বাগদহা মৌজার ২৬৪ নং খতিয়ানের ১২৪ নং দাগের দক্ষিণ পার্শ্বে সরকারি ১নং খতিয়ানের ১২৫ নং দাগের সরকারি একটি বিদ্যমান রাস্তা রয়েছে। ওই রাস্তার দক্ষিণ পার্শ্বে ফয়েজ উদ্দীন গাজীর মালিকাধীন ২০৩ নং দাগের সাথে রাস্তার ১২৫ নং দাগের জমি একত্রিভূত করে নিয়ে দখল করে কলম দিয়ে বাড়ি নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছেন বাগদহা গ্রামের ফয়েজ উদ্দীন গাজীর ছেলে মফিজুর রহমান গাজী । এদিকে একই গ্রামের মৃত নুরুদ্দিন গাজীর ছেলে মোর্ত্তজা ১২৫ নং দাগের সরকারি রাস্তা দখল করে বাড়ি তৈরী করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন।

এব্যাপারে মফিজুর রহমান গাজী সাংবাদিকদের জানান, আমরা কোনো সরকারি রাস্তা দখল করে বাড়ি নির্মাণ করছি না। আমরা মালিকাধীন জমির উপর বাড়ি নির্মাণের কাজ করছি। এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এমএম আরাফাত হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comment using Facebook