লোহাগড়ায় ইজারা হওয়া বাজার ক্ষমতার দাপটে দখলে নিলেন চেয়ারম্যান বোরহান উদ্দিন

0
23

নড়াইল সংবাদদাতা

নড়াইল জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া বাজার টেন্ডারের মাধ্যমে ইজারা পাওয়া বাজার ক্ষমতার দাপটে দখলে নিলেন দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ বোরহান উদ্দিন।

ইজারা প্রাপ্ত দিঘলিয়া ইউনিয়নের কুমড়ী গ্রামের মোঃ ফজলে সিকদারের ছেলে মোঃ কচি সিকদার সাংবাদিদের বলেন গত ২৭ মার্চ লিখত ভাবে লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক ইজারা প্রাপ্ত হই,। আমি ২ লক্ষ ৩৫ হাজার টাকা সরকারি ট্রেজারি চালানের মাধ্যমে সরকারি খাতে ভ্যাটসহ জমা করি। লিখিত পত্রের মাধ্যমে উক্ত বাজারটি পহেলা বৈশাখ হতে ১ বছরের জন্য আমাকে ইজারা প্রদান করে উপজেলা পরিষদ।

কিন্তু অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ বোরহান উদ্দিন আমার সাথে আলোচনা না করে ক্ষমতার দাপট দেখিয়ে গণমাধ্যম কর্মীদের সামনে ঢেরা পিটিয়ে বাজার ইজারা মুক্ত ঘোষণা করেন। এসময় কচি সিকদার আরও বলেন চেয়ারম্যান বোরহান উদ্দিন সরকারি নিয়মনীতি কে উপেক্ষা করে কি ভাবে আমার ইজারা পাওয়া বাজার ইজারা মুক্ত করলেন। এবিষয়ে আমি জেলা প্রশাসক মহোদয় এর হস্তক্ষেপ কামনা করছি এবং লোহাগড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা কে মৌখিকভাবে অবগত করেছি।

দিঘলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ বোরহান উদ্দিন এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন বাজার ইজারা কচি ডাকে পেয়েছে সত্য, আমি কচির সাথে কথা বলেছি। আমি আমার নিজের টাকা কচি কে দিয়েছি ইজারা নেওয়ার জন্য সেই প্রমাণ আমার কাজে আছে।

এব্যাপারে লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলী আজগার বলেন বিষয়টি আমি শুনেছি, দুই পক্ষ কে ডেকে অতিসত্বর এর আইন মাফিক ব্যবস্থা নিব।

Comment using Facebook