বাগেরহাটে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ: আক্রান্ত ৭০

0
66

বাগেরহাট সংবাদদাতা

বাগেরহাটে বেড়েই চলেছে করোনা সংক্রামনের উর্ধগতি। গত ২৪ ঘন্টায় জেলায় ১২৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রামণ হার ৫৪ দশমিক ৬৮ শতাংশ।

এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৪৪ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছে, বাগেরহাট সদরে ৩৬, ফকিরহাটে ৯, মোংলা ১২, শরণকোলায় ৬, চিতলমারীতে ৪ ও মোরেলগঞ্জ উপজেলায় ৩ জন।

বাগেরহাটের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, বাগেরহাট জেলায় করোনা সংক্রমণের লাগাম টেনে রাখা যাচ্ছে না। গত ২৪ ঘন্টায় বাগেরহাট জেলায় ১২৮ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৭০ জনের করোনা শনাক্ত হয়েছে।

জেলায় করোনা সংক্রমণের হার ৫৪ শতাংশের উপরে।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৩৬২ জন ও মৃত্যু হয়েছে ১৪৪ জনের। মোট সুস্থ রোগীর সংখ্যা দাড়িয়েছে ৬ হাজার ৯৩৮ জনে। বর্তমানে বাগেরহাটে ৭০ বেডের করোনা ডেডিকেটেড হাসপাতালে ৭ জনসহ অন্য হাসপাতলে ১০ জন চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, করোনার সংক্রমণ রোধে প্রথম থেকেই মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। সম্প্রতি আবারও জেলায় করোনার সংক্রমণ বাড়ছে। অসচেতনতা, মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে এই পরিস্থিতি তৈরি হয়েছে। এজন্য সবাইকে দ্রুত টিকা গ্রহণ করা এবং স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।

Comment using Facebook