বাগেরহাটে দুই পক্ষের সংঘর্ষ, ফাঁকা গুলি, আহত ২

0
27

বাগেরহাট সংবাদাতা

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ফাকা গুলির ঘটনা ঘটেছে। গতকাল রবিবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার তেলিগাতী গ্রামে এ ঘটনা ঘটে। এতে হাসিবুল ইসলাম শাওন ও ফরিদ গাজী নামের দুইজন আহত হয়েছে। আহতদের মধ্যে হাসিবুল ইসলাম শাওনকে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফরিদ গাজীকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, তেলিগাতী গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আব্দুল হামিদ খান ও প্রতিবেশী ফরিদ গাজীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। দুপুরের আগ মুহুর্তে ফরিদ গাজীর পক্ষের লোকজন হামিদ খানের ছেলে শাওনকে গালাগালি করে।

এ সময় সে প্রতিবাদ করলে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য তার লাইসেন্সকৃত বন্ধুক দিয়ে ফরিদ গাজীকে মারতে থাকেন। সেসময় বন্দুক কেড়ে নিতে গেলে তিনি ভয় দেখাতে ফাকা গুলি করেন। পরবর্তীতে পুলিশ এসে আব্দুল হামিদ খানের বন্দুক হেফাজতে নিয়েছে।

মোরেলগঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুল লতিফ বলেন, পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে মধ্যে মারামারি হয়। আব্দুল হামিদ খান তার লাইসেন্সকৃত বন্ধুক দিয়ে ফাকাগুলি ছোড়েন। আব্দুল হামিদ খানের বন্ধুক আমরা হেফাজতে নিয়েছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comment using Facebook