আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

0
21

হরিণাকুন্ডু (ঝিনাইদহ) সংবাদদাতা

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আলতাফ হোসেন (৬০) নামে একজন নিহত হয়েছেন। রোববার বেলা বারোটার দিকে উপজেলার চাঁদপুর ইউনিয়নের শেখপাড়া বেড়বিন্নী গ্রামে এই ঘটনা ঘটে। ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন ও সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফার সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আরও অন্তত ২০জন আহত হয়েছেন। তারা ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নিহত ব্যক্তি একই গ্রামের রকিল হোসেনের ছেলে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরেই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সামাজিক বিরোধ চলছে। সকালে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে উভয়পক্ষ দেশি অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর আলতাফ হোসেনের মৃত্যু হয়।

সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে এই সংঘর্ষ হয়েছে। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে সামাজিক বিরোধ রয়েছে। বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন বলেন, একটি নারী ঘটিত বিষয় নিয়ে ওই দুই পক্ষের মধ্যে দ্বন্দ রয়েছে। সকালে একটি পক্ষ পথচলতি মানুষের ওপর হামলা করে দেশি অস্ত্র দিয়ে কুপিয়ে হতাহত করেছে। ওসি সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে সেখানকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অনাকাঙ্কিত ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comment using Facebook