যশোরের বেনাপোলে ভাতিজার হাতে চাচা খুন

0
25

যশোর অফিস

পারিবারিক কলহের জের ধরে বেনাপোল কাগমারী গ্রামে ভাতিজার হাতে চাচা নগর আলী খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাত সাড়ে আট টার দিকে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছে।

গ্রামবাসী সুত্রে জানাগেছে, দীর্ঘ দিন ধরে নিহত নগর আলীর সাথে জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে আপন ভাই আরব আলীর সাথে কলহ চলছিল। গতকাল রাত সাড়ে ৮ টার দিকে নিহত নগর আলী বাড়ীর পাশে চায়ের দোকানে বসেছিল।

এসময় আরব আলীর ছেলে হারুন ও তার ছেলে সোহেল করম আলী হুমকি ধামকি দেয়। নগর আলীও গালিগালাজ করতে করতে বাড়ীর দিকে আসছিল। এসময় সোহেল করম আলীকে ধারালো চাকু দিয়ে পেটে ও বুকে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরন হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মানুষের চিৎকারে নগর আলীর ছেলে ও পোতা ছেলে ছুটে আসলে তাদেরকে পিটিয়ে আহত করে তারা। পরে এলাকার লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

যশোর সদর হাসপাতালে নেয়ার পর ডাক্তার নগর আলীকে মৃত ঘোষনা করেন। নিহত নগর আলীর ছেলে ও পোতা ছেলে হাসপাতালে চিকিৎসা ধীন আছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে পোট থানা পুলিশ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল ভুইয়া করম আলী নিহত হওয়ার ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন পারিবারিক কলহের জের ধরে বেনাপোল কাগমারী গ্রামে ভাতিজার হাতে চাচা নগর আলী খুন হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ যশোর সদর হাসপাতালের মর্গে রয়েছে। একজনকে আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের আটকের জন্য অভিযান চলছে।

Comment using Facebook