কয়রা উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন

0
24

কয়রা সংবাদদাতা

কয়রা উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন গতকাল শনিবার বিকাল ৩ টায় কয়রা মদিনাবাদ মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্টিত হয়।

কয়রা উপজেলা জাতীয় পার্টির সভাপতি শেখ ছদর উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও খুলনা জেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ শফিকুল ইসলাম মধু। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এম হাদিউজ্জামান, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও পাইকগাছা উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর , জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব ইসমাইল খান টিপু, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা শফিকুল ইসলাম. খুলনা জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারন সম্পাদক জিএম বাবুল ও শাহাজান আলী সাজু,পাইকগাছা উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক সামছুল হুদা খোকন।

কয়রা উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদের সঞ্চলনায় বক্তব্য রাখেন, জাপা নেতা রফিকুল ইসলাম ঢালী, গাজী ইছাহাক আলী প্রমুখ। সম্মেলন শেষে শেখ ছদর উদ্দিন আহম্মেদ কে সভাপতি ও মাস্টার আবুল কালাম আজাদ কে সাধারন সম্পাদক এবং মোড়ল নুরুল হক কে সাংগঠনিক সম্পাদক করে কয়রা উপজেলা জাতীয় পার্টির কমিটি ঘোষনা করা হয়।

Comment using Facebook