যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগর অস্ত্রসহ আটক

0
234

যশোর অফিস

যশোর শহরের একাধিক মামলার আসামি চিহ্নিত সন্ত্রাসী সাগর ওরফে চায়না সাগরকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। পুলিশ তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে।

সাগর শহরের বারান্দিপাড়া কদমতলা এলাকার রবিউল ইসলামের ছেলে। এ ঘটনায় এসআই তুহিন বাদী কোতোয়ালি থানায় অস্ত্র আইনে মামলা করেছেন।

যশোর কোতয়ালী থানার এসআই তুহিন বাওয়ালী শনিবার রাত সাড়ে ১০টায় বিশেষ অভিযানে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এক ব্যক্তি মাদক নিয়ে অবস্থান করছেন। তাৎক্ষনিক তিনি উর্ধ্বতণ কর্তৃপক্ষকে অবগত করলে থানার আরেকটি টিম তার সাথে যোগ হয়। পরে ওই এলাকায় অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাগর দৌড়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে পুলিশ তাকে আটক করে।

এসময় সাগরের ডান কোমরে গোজা অবস্থায় একটি দেশীয় পিস্তল ও প্যান্টের পকেট থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, সাগরের বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যাচেষ্টাসহ আরও চারটি মামলা রয়েছে। স্থানীয়রা জানায়, বারান্দিপাড়া, ঝুমঝুমপুর, তমালতলাসহ আশপাশের এলাকার মানুষ সাগরের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে। সাগর এলাকায় মাদক সিন্ডিকেট পরিচালনা করে। এছাড়া কিশোরগাংচক্রের নেতৃত্ব দেন সাগর। তার নেতৃত্বে অন্য সদস্যরা বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজী করে থাকে। তাকে চাঁদার টাকা না দিলে মারপিট ও হত্যার হুমকি দেয়া হয়। তার সহযোগিদের আটকের দাবি জানিয়েছেন স্থানীয়রা।

কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম জানান, সাগর কাদের শেল্টারে চলে, কে তার ইন্দন দাতা এসব বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। একই সাথে তার সহযোগিদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

Comment using Facebook