কেশবপুরে পরকীয়ার টানে ঘর ছাড়লেন প্রবাসীর স্ত্রী!

0
50

কেশবপুর সংবাদদাতা

কেশবপুরে পরকীয়ার টানে নগদ ৪ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে ঘর ছাড়লেন প্রবাসীর স্ত্রী! এ ঘটনায় প্রবাসীর মামা মেহেরপুর গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে আনিছুর রহমান বাদী হয়ে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

থানার লিখিত অভিযোগে আনিছুর রহমান উল্লেখ করেন, প্রায় ১৩ বছর আগে ভাগ্নে জিন্নাত একই উপজেলার কাস্তা গ্রামের আব্দুর রাজ্জাক সরদারের মেয়ে রোকেয়া খাতুনকে বিয়ে করে শ্বশুর বাড়ীতে ঘর জামাই হয়ে বসবাস করে আসছিল।

সাংসারিক জীবনে তাদের ঔরষে তাসপিয়া নামে (৯) এক কন্যা সন্তানও রয়েছে। তার ভাগ্নে প্রায় ৭ বছর পূর্বে স্ত্রী-কন্যা সন্তানদের তার শশুর বাড়ীতে রেখে মালয়েশিয়ায় চলে যায়।

কিছুদিন পূর্বে জানতে পারি তার ভাগ্নে বৌমার সাথে কাস্তা গ্রামের মৃত মালেক সরদারের ছেলে হাফিজুর রহমানের সাথে দীঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলে আসছিল। সেই পরকীয়ার টানে গত ৬ এপ্রিল তার ভাগ্নে বৌমা তার ব্যবহৃত ৩ ভরি ওজনের বিভিন্ন স্বর্নালংকার ও বিদেশ হতে ভাগ্নের পাঠানো নগদ ৪ লক্ষ টাকাসহ দামী জিনিসপাত্র নিয়ে হাফিজুরের সাথে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

হাফিজুরের মুঠোফনে ফোন দিলে তার ফোন বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Comment using Facebook