যশোরে মেয়েকে অন্যত্রে বিয়ে ঠিক মাকে মারপিট

0
119

যশোর অফিস

যশোরে মেয়ের বিয়ে অন্যত্র ঠিক করার ঘটনায় যশোর সদর উপজেলার আবাদ কচুয়া বাগানবাড়ি জামরুলতলা তাইজেলের বাড়ির পাশে নাজমা বেগম (৩৫) নামে এক নারীকে মারপিট করা হয়েছে।

এঘটনায় থানায় তিন ভাইয়ের নামে মামলা হয়েছে। নাজমা ওই এলাকার আলমগীর গাজীর স্ত্রী। অভিযুক্তরা হলো, একই এলাকার মৃত সাহেব আলী গাজীর তিন ছেলে নূর ইসলাম (৪৫), হাসান (৪২) এবং হোসেন (৪২)।

অভিযোগে নাজমা বেগম উল্লেখ করেছেন, তার বিবাহযোগ্য একটি মেয়ে (১৬) আছে। গত মঙ্গলবার কেশবপুর এলাকার একটি ছেলেপক্ষ মেয়েকে দেখে চলে যায়। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আসামিরা তার বাড়িতে একযোগে দলবদ্ধ হয়ে ঢোকে এবং মেয়েকে কেশবপুরে বিয়ে দিতে পারবে না বলে হুমকি দিতে থাকে। একই সাথে অকথ্য ভাষায় গালিগালজ করতে থাকে। এ সময় তিনি ও তার পরিবারের সদস্যরা প্রতিবাদ করলে আসামিরা তাদের ওপর হামলা চালায়।

আসামিরা একটি চাকু দিয়ে তার বুকে আঘাত করতে যায়। তিনি হাত দিয়ে সরিয়ে দেয়ার হাতে রক্তাক্ত জখম হন। এরপর লাঠির দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। পরিবারের ৩/৪জন সদস্য ঠেকাতে গেলে তাদেরকেও মারপিটে জখম করা হয়। ঘটনার সময় চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে তিনি যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।

Comment using Facebook