যশোরে স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিঠুর বিরুদ্ধে থানায় জিডি

0
80

যশোর অফিস

যশোরে ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর ও হত্যার হুমকির অভিযোগে রেলগেট রায়পাড়ার আসাদুজ্জামান মিঠুর বিরুদ্ধে কোতোয়ালি থানায় জিডি করেছেন জেল রোডের সফিকুল ইসলাম সফি।

আসাদুজ্জামান মিঠু জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি। অন্যদিকে ভুক্তভোগি সফিকুল ইসলাম সফি জেলা যুবলীগের সদস্য। বুধবার দুপুরে সফি এ জিডি করেন। যার নম্বার-৬৬২। জিডিতে তিনি উল্লেখ করেন, মিঠুর কাছে বাহাদুরপুর এলাকার ফকরুল ইসলাম বুলবুল টাকা পেতেন। বুলবুল মঙ্গলবার রাতে সফিকে সাথে নিয়ে আসাদুজ্জামান মিঠুর অফিসে ওই পাওনা টাকা আনতে যান। এসময় বুলবুলের সাথে মিঠুর কথাকাটিকাটি হয়। সেসময় ঠেকাতে যান সফি। এরপর মিঠুর সাথে সফির বাকবিতন্ডা বাঁধে। এরপর মিঠু নিজে শফিকে দেখে নেয়াসহ খুন জখমের হুমকি দেয়। এই ঘটনার জেরে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মিঠুসহ অজ্ঞাত ২০/২৫ জন একাধিক মোটরসাইকেলে করে সফির জেলরোডের ব্যবসা প্রতিষ্ঠান ভাই ভাই এন্টারপ্রাইজের সামনে যান।

দোকান বন্ধ থাকায় দোকানের সার্টারে ইটপাটকেল নিক্ষেপ করে। মিঠু এসময় সফির বাড়িঘর পুড়িয়ে ফেলা ও হত্যার হুমকি দিয়ে চলে যায়। এরপর থেকেই সফি জীবনাশংকায় ভুগছেন বলে জিডিতে উল্লেখ করেন।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আসাদুজ্জামান মিঠু বলেন, সফির সাথে এ ধরণের আচরণ করা হয়নি। এসব অভিযোগ ভীত্তিহীন। তিনি এই বিষয়ে সাংবাদিকদের প্রকৃত ঘটন উদঘাটনের অনুরোধ জানান।

Comment using Facebook