যশোরে জমি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

0
31

যশোর অফিস

যশোরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষ বৃদ্ধ আব্দুর রহমানকে (৬০) পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় তার ছেলে আরিফ গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আব্দুর রহমান ওই গ্রামের মৃত দেলবার দফাদারের ছেলে।

নিহতের মৃতদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। নিহতের দুই ছেলে টিটো ও মনিরুল ইসলাম জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে আমার পিতা আব্দুর রহমানের সাথে চাচাতো ভাই মফিজুর দফাদার ও আজিজুর দফাদার গংয়ের বিরোধ চলে আসছিলো। এরই জেরে রোববার বিকেল সাড়ে ৪ টার দিকে মফিজুর ও আজিজুরের নেতৃত্বে ইসমাইল, মামুন ও হৃদয় আমার পিতার আব্দুর রহমানের ওপর হামলা চালায়।

এসময় তারা বাঁশের লাঠি ও শাবল দিয়ে পিটাতে থাকে। পিতাকে রক্ষা করার জন্য আরিফ এগিয়ে গেলে তাকেও পিটিয়ে জখম করা হয়। ৫ টা ১৫ মিনিটে পিতা-পুত্রকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছু সময় পর চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমান মারা যান। জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আহমেদ তারেক শামস জানান, ভর্তির সময় আব্দুর রহমানের অবস্থা খারাপ ছিলো। মাথায় প্রচন্ড আঘাত লাগার কারণে তার মৃত্যু হতে পারে। তার ছেলে আরিফের অবস্থা গুরুতর।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান একজনের মৃত্যু হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযান চলছে।

Comment using Facebook