কেশবপুরে ট্রান্সফরমার চোর সন্দেহে দুই যুবক আটক

0
39

কেশবপুর সংবাদদাতা

কেশবপুরে বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর সন্দেহে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার সুজাপুর গ্রামের আল আমিন (২২) ও রনি হোসেন (২০)। তাদেরকে শনিবার যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, যশোর-সাতক্ষীরা সড়কের কেশবপুর পৌরসভার গোলাঘাটা নামক এলাকায় কামরুল বিশ্বাসের ঘেরের পাশে বৈদ্যুতিক খুঁটি থেকে শুক্রবার রাতে ট্রান্সফরমার চুরির প্রস্তুতিকালে সুজাপুর গ্রামের আল আমিন ও রনি হোসেন নামে দুই যুবক এলাকাবাসীর হাতে ধরা পড়ে।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে হাজির হন। এ সময় তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশী করলে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করার সরঞ্জাম পাওয়া যায়। পুলিশ তাদেরকে ওই রাতেই থানা হেফাজতে নিয়ে আসেন।

যশোর পল্লী বিদ্যুৎ সমিতির কেশবপুর জোনাল অফিসের উপ মহাব্যবস্থাপক (ডিজিএম) মুহম্মদ আবদুল লতীফ বলেন, গত ৬ মাসে এ উপজেলা থেকে ৯টি ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটেছে। ট্রান্সফরমার চুরি হওয়ায় গ্রাহকদের পড়তে হয় বিপাকে।এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দীন বলেন, বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর সন্দেহে গ্রেফতারকৃত ওই দুই যুবককে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

Comment using Facebook