ফকিরহাটে চেক প্রতারনা মামলায় বহুবিতর্কীত মাতব্বর আটক

0
41

বাগেরহাট সংবাদদাতা

বাগেরহাটের ফকিরহাট মডেল থানা পুলিশ ৫ লক্ষ টাকার চেক জালিয়াতি মামলায় আজিজুল ইসলাম মাতুব্বর নামের এক ব্যাক্তিকে আটক করেছে। শুক্রবার রাত সাড়ে ১১টায় জাড়িয়া মাইট কুমড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে একই গ্রামের মৃতঃ ইমান আলী শেখের সেজ পুত্র।

পুলিশ জানায়, উপজেলার বেতাগা ইউনিয়নের ধনপোতা গ্রামের মৃত আব্দুল হাকিম শেখের পুত্র বিশিষ্ট কাঠ ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আব্দুল্লাহ শেখর সাথে ৫লক্ষ টাকার চেক প্রতারনা করে। এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে বাগেরহাট বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন যার মামলা নং সি আর ৪৫/২১।

এঘটনায় বিজ্ঞ আদালত ধৃত আজিজুল ইসলাম মাতুব্বরে বিরুদ্ধে গ্রেফতারী প্ররোয়ানা জারি করেন। এ ঘটনায় মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রুহুল আমীন তাকে আটক করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলিমুজ্জামান এর সাথে আলাপ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। উল্লেখ্য খুলনা-মংলা রেল প্রকল্পের ভুমি অধিগ্রহন জালিয়াতি চক্রের প্রধান হোতা ফকিরহাটে লখপুর ইউনিয়নের জাড়িয়া মাইট কুমড়া গ্রামের আজিজুল ইসলাম মাতুব্বর এর বিরুদ্ধে প্রতারনা সহ একাধিক মামলা ও অভেযোগ রয়েছে। তার গ্রেফতারের খবরে এলাকাবাসির মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

Comment using Facebook