আসছে যমজ ১৫, চমক ব্যাচেলর পয়েন্টের বোরহান ও অন্তরা

0
44

বিনোদন ডেস্ক

মোশাররফ করিম অভিনীত জনপ্রিয় নাটক ‘যমজ’। এবার ঈদে আসছে এর ১৫তম সিক্যুয়েল। এই নাটকটিতে এবার যুক্ত হয়েছেন তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’র জনপ্রিয় দুই চরিত্র বোরহান ও অন্তরার দুই শিল্পী শরাফ আহমেদ জীবন ও ফারিয়া শাহরিন। জানা গেছে, ঈদের জন্য নির্মিত হচ্ছে ‘যমজ ১৫’।

আগের সিক্যুয়েলের মতো ‘যমজ ১৫’ নাটকটিও রচনা করেছেন নির্মাতা-অভিনেতা কচি খন্দকার। পরিচালনা করছেন আজাদ কালাম। পূবাইলে চলছে নাটকটির শুটিং।

যমজ’ নাটকটির পরিচালক বলেন, এবার থাকছে বেশ কিছু আকর্ষণ। এর মধ্যে অন্যতম হচ্ছে নির্মাতা ও অভিনেতা শরাফ আহমেদ জীবন ও ফারিয়া শাহরিনের অন্তর্ভুক্তি। ‘যমজ ১৫’র গল্পেও অনেক টুইস্ট রাখা হয়েছে, যা দর্শকদের ঈদে আনন্দ আরও বাড়িয়ে দেবে বলে প্রত্যাশা করছেন তিনি। এদিকে ‘যমজ ১৫’ নিয়ে ফারিয়া শাহরিন বলেন, ‘সাদা মানুষ’ নাটকের পর অনেকদিন ধরে মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করা হয়নি। অবশেষে বড় আয়োজনে ‘যমজ ১৫’ নাটকে একসঙ্গে কাজ করলাম।

দারুণ জনপ্রিয় নাটক এটি। এমন নাটকে তার সঙ্গে অভিনয় করতে পেরে দারুণ লাগছে। ‘যমজ ১৫’ নাটকটি ঈদ উপলক্ষে আরটিভিতে প্রচার হবে। মোশাররফ করিম, জীবন, ফারিয়া ছাড়াও এ নাটকে অভিনয় করবেন ফারুক আহমেদ, রুমি, খালিদ, মাসুম প্রমুখ।

Comment using Facebook