গ্র্যান্ডমাস্টার জিয়াকে রুখে দিয়েছেন আন্তর্জাতিক মাস্টার ফাহাদ

0
23

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ দাবা ফেডারশনের আয়োজিত ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার ষষ্ঠ রাউন্ডে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ড্র করেছেন আন্তর্জাতিক মাস্টার ফাহাদ রহমানের সঙ্গে। ২ জনই ৬ পয়েন্ট করে নিয়ে যৌথভাবে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছেন।

ষষ্ঠ রাউন্ড খেলা শেষে সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ড মাস্টার এনামুল হোসেন রাজীব ও বাংলাদেশ নৌ-বাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন সাড়ে পাঁচ পয়েন্ট করে নিয়ে যুগ্মভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

পাঁচ পয়েন্ট করে নিয়ে ৬জন খেলোয়াড় মিলিতভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন বাংলাদেশ পুলিশের গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান, আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান, বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম ও ফিদে মাস্টার শেখ নাসের আহমেদ লিওনাইন চেস ক্লাবের আবজিদ রহমান ও পল্লী সঞ্চয় ব্যাংকের অভিক সরকার।

সাড়ে চার পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে তৃতীয় স্থানে রয়েছেন বাংলাদেশ পুলিশের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার মনন রেজা নীড়, বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার মোহাম্মদ জাভেদ, মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম ও ক্যান্ডিডেট মাস্টার মাহতাবউদ্দিন আহমেদ, তিতাস ক্লাবের ফিদে মাস্টার সাইফ উদ্দীন লাভলু প্রমুখ।

Comment using Facebook