শৈলকূপা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বৃদ্ধ’র অটোভ্যান চুরি!

0
77

শৈলকূপা (ঝিনাইদহ) সংবাদদাতা

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি অটোভ্যান চুরি হয়েছে। ২৯ জানুয়ারি (শনিবার) সকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের মহেশপুর গ্রামের অটোভ্যান চালক ফজলুল হক হাসপাতালে রোগী নিয়ে আসেন। অটোভ্যানটি হাসপাতাল চত্ত্বরের গ্যারেজ সংলগ্ন রেখে জরুরী বিভাগে রোগী রেখে ফিরে এসে দেখেন তার অটোভ্যানটি চুরি হয়েগেছে। এঘটনায় ভ্যানচালক বাদি হয়ে শৈলকূপা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী বৃদ্ধ ভ্যানচালক ফজলুল হক কান্নাজড়িত কন্ঠে জানান, জীবিকা নির্বাহের একমাত্র সম্বল অটোভ্যানটি। এই ভ্যান চালিয়ে কোনরকম বেঁচে আছি, তাও চোরে নিয়ে গেলো। তিনি আরো জানান, সমিতি থেকে ঋণ নিয়ে ৩৩ হাজার টাকা দিয়ে ভ্যানটি কিনেছিলাম। শেষ সম্বল চোরে নিয়ে গেল, আমি পথে বসে গেলাম।

কি করবো এখন, বুঝতে পারছি না। শৈলকূপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদ আল মামুনের সাথে মুঠোফোন ০১৭১২-৬৮১৭০১ নাম্বারে কল দিলেও তিনি কল রিসিভ করেননি। যার কারণে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

শৈলকূপা থানার পরিদর্শক (তদন্ত) মহসিন হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চুরিকৃত অটোভ্যানটি উদ্ধারের চেষ্টা চলছে।

অপরদিকে এমন ঘটনায় হাসপাতালে সেবা নিতে আসা সাধারন মানুষ ক্ষোভ প্রকাশ করে জানান, হাসপাতাল চত্বর থেকে প্রায়শই এমন ছোটখাটো ঘটনা ঘটছে। এর আগেও অটোভ্যান চুরি হয়েছে। কোন প্রতিকারের ব্যবস্থা নিচ্ছে না হাসপাতাল কর্তৃপক্ষ। দ্রুত নিরাপত্তা জোরদার করতে হাসপাতাল কর্তৃপক্ষকে আহবান জানিয়েছেন তারা।

Comment using Facebook