অভয়নগরে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত

0
101

স্টাফ রিপোর্টার

অভয়নগরে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় গতকাল বুধবার সকালে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর, নওয়াপাড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলামের সঞ্চালনায় উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মঈনুর জহুর মুকুল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান তারু, মিনারা পারভীন, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ডা. মোশারফ হোসেন, নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এস জেড মাসুদ তাজ, নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক এজাজুল হক মানু। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও সাবেক কৃতি ফুটবলার ভীম চন্দ্র, রেজোয়ান ফারাজী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারুক হুসাইন সাগর, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদ করিম, পিআইও মুশফিকুর রহমান, নির্বাচন কর্মকর্তা এস এম হাবিবুর রহমান, খাদ্য নিয়ন্ত্রক মীনা খানম প্রমুখ। আলোচনা সভার পূর্বে উপজেলা পরিষদ চত্বর হতে একটি র‌্যালী বের করা হয়।

Comment using Facebook