স্কুল ছাত্রকে গাছে বেঁধে মারপিট

0
243

ডুমুরিয়া সংবাদদাতা

খুলনার ডুমুরিয়ার পুটিমারি এলাকায় চোর সন্দেহ এক স্কুল ছাত্রকে গাছে বেঁধে মারপিট ও নির্যাতনের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শনিবার সকালে উপজেলার আটলিয়া ইউনিয়নের পুটিমারি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও মামলার এজাহার সুত্রে জানাগেছে, উপজেলার পুটিমারি গ্রামের মৃত আঃ ছাত্তার শেখের ছেলে রিপন শেখ (২৮)ও রাকিব শেখ (২৩) তারা দুই ভাই মিলে একই এলাকার সত্যরঞ্জন ঢালির ছেলে ও স্কুল পড়ুয়া ছাত্র প্রিতম ঢালিকে মোটর চুরির সন্দেহ করে।

এক পর্যায়ে প্রিতম ঢালী আজ সকালে টিকা নিতে বাড়ি থেকে ডুমুরিয়ায় আসার পথিমধ্যে আসামীগণ প্রিতমকে রাস্তা থেকে ধরে বাড়ির ভিতরে নিয়ে গাছের সাথে দঁড়ি ও গামছা দিয়ে বেঁধে এলোপাতাড়ি মারপিট ও পাশবিক নির্যাতন করতে থাকে।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও ভিকটিমের বাবা সত্যরঞ্জন ঘটনাস্থলে উপস্থিত হয়ে হামলাকারিদের আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ভিকটিমকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের আটক করে। এ ঘটনায় ভুক্তভোগী স্কুল ছাত্রের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, এ ঘটনায় ভিকটিমের পিতা থানায় মামলা দায়ের করছে। আটক আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে

Comment using Facebook