মেডিকেলে চান্স পাওয়ায় ৫ শিক্ষার্থীকে কেবিএ কলেজে সংবর্ধনা

0
33

দেবহাটা (সাতক্ষীরা) সংবাদদাতা

সদ্য প্রকাশিত সারাদেশের মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলাধীন সখীপুরে অবস্থিত সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ থেকে ৫ জন শিক্ষার্থী সরকারি মেডিকেল কলেজে চান্স পাওয়ার গৌরব অর্জন করেছে।

এসাফল্যের স্বীকৃতি স্বরূপ এসকল শিক্ষার্থীদের ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বেলা ১১টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোল্লা সাবীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার ও কলেজের সভাপতি এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

শিক্ষক আবু তালেবের সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিষয়ের সিনিয়র প্রভাষক মনিরুজ্জামান মহসিন ও প্রাণিবিদ্যা বিষয়ের প্রভাষক প্রদীপ কুমার মন্ডল। কৃতি শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন শিহাব যুহরী আবীর। বিজ্ঞান প্রথম বর্ষের থেকে বক্তব্য রাখেন কানিজ ফাতিমা ও আবিদ হাসান তানভীর।

মেডিকেল কলেজে চান্সপ্রাপ্ত ৫জন কৃতি শিক্ষার্থীরা হলেন, উপজেলার সখীপুরের বাসিন্দা ও কলেজের হিসাববিজ্ঞান বিভাগীয় প্রধান আলহাজ্জ আকবর আলী’র ছেলে শিহাব যুহরী আবীর (রাজশাহী মেডিকেল কলেজ), কায়েস হোসেন (মানিকগঞ্জ কর্নেল আব্দুল মালেক মেডিকেল কলেজ), খেঁজুরবাড়ীয়া গ্রামের মেয়ে মমতাজ পারভীন (খুলনা মেডিকেল কলেজ), আলিপুর গ্রামের মেয়ে সুরাইয়া রুশনি (বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে) এবং কালিগঞ্জের সাইহাটী গ্রামের ছেলে ইমরান হোসেন (যশোর মেডিকেল কলেজে)।

Comment using Facebook