যশোর পৌরপার্ক এলাকা ছিনতাইকারীদের আস্তানা

0
27

যশোর অফিস

যশোর পৌরপার্ক ও আশপাশের এলাকায় ছিনতাইকারীদের আস্তানায় পরিণত হয়েছে। গতকাল ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

এদের মধ্যে তিনজন নারী এবং দুইজন পুরুষ। তাদের কাছ থেকে তিনটি চাকু ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো, বেজপাড়া আনসার ক্যাম্প এলাকার আমির হোসেন মিন্টুর মেয়ে আফারোজা আক্তার ঋতু ওরফে ক্যাপ্টেন নিশি (১৭), শহরতলীর পুলেরহাট তফসীডাঙ্গার আব্দুল মান্নানের মেয়ে নুসরাত ইসলাম (১৯), ঝুমঝুমপুর ক্লাব মোড়ের পাশের মৃত হাসান বিশ্বাসের মেয়ে নীলা আক্তার পাখি (১৯), বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার শহিদুল ইসলামের ভাড়াটিয়া রবিতোষ সাহার চেলে স্বপ্নিল সাহা (১৭) এবং একই এলাকার রফিকুল ইসলামের ছেলে নুর ইসলাম। এই ঘটনা দ্রুত বিচার আইন ও মাদক আইনে আলাদা দুইটি মামলা হয়েছে।

কোতয়ালি থানার এসআই বিমান তরফদার জানিয়েছেন, গত মঙ্গলবার দুপুরে গোপন সূত্রে জানতে পারি একটি উঠতি বয়সের ইচ্ছৃঙ্খল গ্রুপ যশোর পৌরপার্ক সংলগ্ন হকার্স মার্কেটের পাশে ক্ষমতার দাপট দেখানোর জন্য অবস্থান করছে। ওই গ্রুপটি পৌরপার্ক ও আশেপাশের এলাকার ছিনতাই, মুক্তিপণ আদায়সহ নানা ধরনের ধান্দাবাজি করে থাকে। সংবাদ পেয়ে দুপুর সাড়ে তিনটার দিকে সেখানে গিয়ে ওই ৫জনকে আটক করা হয়। এদের মধ্যে তিন মেয়ের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়। এবং ৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরো জানিয়েছেন, আটক ৫জনকেই মাদকাসক্ত বলে মনে হয়েছে যদিও তাদের পরীক্ষা করা হয়নি। তবে তাদের আচারণ ও শরীরিক ফিটনেস মাদকাসক্ত বলে যে কাউকে রায় দেবে। বুধবার আদালতের মাধ্যমে আটক আফরোজা আক্তার ঋতু ওরফে ক্যপ্টেন নিশি ও স্বপ্নিল সাহাকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে এবং বাকি তিনজনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Comment using Facebook