চৌগাছায় কাভার্ডভ্যান চাপায় পথচারীর মৃত্যু

0
33

চৌগাছা সংবাদদাতা

যশোরের চৌগাছায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহত রাজু আহমেদ (২৫) উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের দানবাক্্র নওদাপাড়া গ্রামের লাল্টু বিশ্বাসের ছেলে। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে চৌগাছা-মহেশপুর সড়কের পশুহাট সংলগ্নে এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, রাজু আহমেদ বাইসাইকেল যোগে সোমবার সকালে চৌগাছা বাজারে আসেন। প্রয়োজনীয় কাজ সেরে নিজ বাড়ির উদ্যোশে রওনা হয়। পথিমধ্যে পশুহাট সংলগ্ন এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা আরএফএল কোম্পানীর একটি কাভার্ড ভ্যাান যার নং ঢাকা মেট্্েরা উ ১২-১৭৩৮ তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে সড়কের উপর থেকে নিহতের মরাদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

নিহতের চাচা মন্টু বিশ্বাস বলেন, সকালে তারা দু’জনে মিলে চৌগাছা বাজারে যান এবং একই সাথে বাড়িতে ফিরছিলেন। ঘটনা স্থালে পৌছালে পাশে জমা রাখা একটি মটরচালিত ভ্যানের সাথে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের নিচে পড়ে যায়।

এ সময় কাভার্ড ভ্যানের চাকা মাথার উপর দিয়ে উঠে গেলে একটি শব্দ হয় আমি পিছন দিকে তাকিয়ে দেখি ভাইপো রাজু সড়কে পড়ে আছে। থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Comment using Facebook