চৌগাছায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে আবারও অভিযোগ

0
31

চৌগাছা সংবাদদাতা

যশোরের চৌগাছার নারায়ণপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিনের বিরুদ্ধে এবার ‘আউস প্রণোদনা’ বিতরণে অনিয়মের অভিযোগ করেছেন পরিষদের ৭ ইউপি সদস্য। রবিবার (৩ এপ্রিল) দুপুরে ইউপি সদস্যরা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে লিখিত অভিযোগটি জমা দেন।

ইউএনওর দপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তা অভিযোগটি রিসিভ করেছেন। এরআগে গত ২৭ মার্চ তারা চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য যশোরের জেলা প্রশাসক বরাবর লিখিত আবেদন করেছিলেন। লিখিত অভিযোগে বলা হয়েছে ‘আমরা উপজেলার নারায়নপুর ইউনিয়ন পরিষদের জনগনের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত ও ৩ জানুয়ারী শপথ গ্রহণ করে, দায়িত্বভার গ্রহণ করি। লিখিত অভিযোগে ইউপি সদস্য কামরুজ্জামান, আলী আহাম্মেদ, ওহিদুল ইসলাম, শামছুল আলম, আবু সালাম, আবু শামীম বাবলু এবং হাবিবুর রহমান স্বাক্ষর করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা বলেন, আমি যশোরে একটি মিটিংয়ে রয়েছি। অভিযোগটি এখনও দেখিনি। অভিযোগ দেখে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান। তবে ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন অভিযোগের সত্যতা অস্বীকার করে বলেন, ইউপি সদস্যরা আমার কাছ থেকে অনিয়মতান্ত্রিক সুযোগ-সুবিধা না পেয়ে এই অভিযোগ করেছেন। তদন্ত করলেই বিষয়টির সত্যতা বেরিয়ে আসবে।

Comment using Facebook