ফুলতলায় প্রকাশ্য দিবালোকে কলেজছাত্র হত্যাকান্ডের ঘটনায় মামলা: গ্রেফতার ১

0
78

বিশেষ প্রতিনিধি, ফুলতলা

ফুলতলায় প্রকাশ্য দিবালোকে কলেজছাত্র সৈয়দ আলিফ রোহান হত্যাকান্ডের ঘটনায় ৫ জনকে আসামী করে থানায় মামলা হয়েছো পুলিশ দীপ্ত সাহা (২২) নামের এক আসামীকে গ্রেফতার করেছে।

থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার জানান, চাঞ্চল্যকর রোহান হত্যাকান্ডের ঘটনায় নিহতের পিতা সৈয়দ আবু তাহের বাদি হয়ে গতকাল শুক্রবার ফুলতলা থানায় একটি হত্যা মামলা (নং- ০১, ০১/০৪/২২ ইং) দায়ের করেন। পরে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল ৫ টায় ফুলতলা বাজারের বাসিন্দা দীপক সাহা’র পুত্র, মামলার ৪ নং এজাহারভুক্ত আসামী দীপ্ত সাহাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। উল্লেখ্য, ফুলতলা উপজেলার পায়গ্রাম কসবা গ্রামের সৈয়দ আবু তাহেরের পুত্র সৈয়দ আলিফ রোহান ফুলতলা এম এম কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের সমাজকর্ম বিভাগের ছাত্র।

কলেজ চলাকালীন কয়েকজন মাদকাসক্ত দূর্বৃত্ত তাকে কলেজ গেটের সামনে ছুরিকাঘাতে মারাত্মকতাবে জখম করে পালিয়ে যায়। পরে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা দ্রুত ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। গত বৃহঃস্পতিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে লাশের পোস্টমর্টেম শেষে এশা বাদ পায়গ্রাম কসবা গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। পুলিশ আরও জানায়, প্রেমঘটিত কারণে এ হত্যাকান্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বাকি আসামীদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

Comment using Facebook