দিঘলিয়ায় মোমিনপুর এলাকায় দেহ ব্যবসা: আটক ৪

0
52

দিঘলিয়া (খুলনা) সংবাদদাতা

খুলনার জেলার দিঘলিয়া উপজেলাধীন সেনহাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ড মোমিনপুর এলাকার বাসিন্দা লুৎফর গাজীর পুত্র মুরাদ গাজী (৩০) ও তার স্ত্রী শাবানা (২৫) দীর্ঘদিন যাবৎ বাইরে থেকে ছেলে ও মেয়ে এনে নিজের বসত বাড়িতে দেহ ব্যবসা করে আসছিল এ বিষয়ে এলাকাবাসী বেশ কয়েক বার হাতে নাতে তাদের ধরলেও গ্রাম্য সালিশের মাধ্যমে পার পেয়ে যায় কিন্তু গত ৩১ মার্চ বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে মুরাদ গাজী ও তার স্ত্রী শাবানা আবারো বাইরে থেকে ছেলে ও মেয়েকে এনে নিজের বসত বাড়িতে দেহ ব্যবসায় লিপ্ত করে।

বিষয়টি লোক জানাজানি হলে লোকজন কৌশলে ওঁৎ পেতে থেকে তাদের হাতে নাতে ধরতে সক্ষম হন। তাৎক্ষণিক দিঘলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে অনৈতিক কাজে লিপ্ত থাকায় ৪ জনকে আটক করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দিঘলিয়া থানায় মামলার প্রস্তুতি চলছিল।

এলাকাবাসী এ প্রতিবেদককে জানান, মুরাদ গাজী ও তার স্ত্রী দীর্ঘদিন যাবৎ বাইরে থেকে কপোত – কপোতীদের বাড়িতে এনে দেহ ব্যবসা করাতো। তার বাড়িতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন শ্রেণির ও বিভিন্ন পেশার ধনাঢ্য ব্যক্তিরা আসা-যাওয়া করত। এলাকাবাসী কয়েক বার হাতে নাতে ধরেছে। স্থানীয় সালিশীর মাধ্যমে তারা পার পেয়ে যায়। পুণরায় দ্বিগুণ উৎসাহে এ অনৈতিক ও অসামাজিক কার্যকলাপে শুরু করে।

Comment using Facebook