লোহাগড়ায় স্বামী খুনের পর আসামিদের ভয়ে বাড়ি ছাড়া স্ত্রী-পরিবার

0
41

নড়াইল সংবাদদাতা

নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের শেখ পাড়াবাতাশি গ্রামের হাজি মান্নান মিয়ার ছেলে পুলিশ কর্মকর্তা সালাউদ্দিন মিয়া গত বছর আপন ভাইয়ের লাঠির আঘাতে খুন হয়।

এঘটনায় সালাউদ্দিনের কন্যা সুমাইয়া বাদী হয়ে লোহাগড়া থানায় ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ৩৪/২০২১ইং।

লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, পুলিশ কর্মকর্তা সালাউদ্দিন মিয়া হত্যা মামলার আসামি গিয়াস উদ্দিন, শিউলি বেগম, মনোয়ারা বেগম, কামাল মিয়া ও পলাশ মিয়া আদালত থেকে জামিনে বাড়িতে এসে আমার উপর নানা ধরনের হুমকি ধামকি দিয়ে বাড়ি ছাড়া করেছে এবং ছেলে মেয়েদের হত্যার ভয় দেখিয়ে আসামিরা তার বসত ঘরে তালা ঝুলিয়ে দিয়েছে।

আমি বাড়িতে ছেলে মেয়ে নিয়ে থাকতে পারি না। আসামিদের ভয়ে গত ২৮ মার্চ লোহাগড়া থানায় তাদের বিরুদ্বে একটি লিখিত অভিযোগ দায়ের করি। সালাউদ্দিনের স্ত্রী মাহমুদা খানম আরো বলেন, সে তার স্বামীর সম্পত্তির ন্যায্য ভাবে ছেলে মেয়েদের মাঝে বন্টন এবং স্বামীর বসত ভিটায় বাকী জীবন কাটাতে চায়। অভিযুক্ত মামলার আসামি গিয়াস উদ্দিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে সাংবাদিক পরিচয় দিয়ে কথা বলতে চাইলে ফোনটি কেটে দিয়ে বন্ধ করে দেন। এ ব্যাপারে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলনের সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবন্থা নেব।

Comment using Facebook