সড়ক দূর্ঘটনার ৭ দিন পর কুয়েট কর্মকর্তা নিহত

0
80

খানজাহান আলী থানা সংবাদদাতা

সড়ক দূর্ঘটনায় আহতের ৭দিন পর কুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের কর্মকর্তা এফ এম কাওছার আলী(৫৫) এক সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জালড়ে অবশেষে না ফেরার পথে চলে গেলেন। শনিবার বেলা পৌনে ১২টায় খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন(ইন্নানিল্লাহি .. রাজিউন)। কুয়েট সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সেকশন অফিসার(গ্রেড-২) এফ এম কাওছার আলী গত ১৯ মার্চ শনিবার সকালে যাব্দিপুরের বাড়ী থেকে বাইসাকেল যোগে শিরোমণি বাজারের উদ্দেশ্যে বের হয়।

বাজার শেষে বাড়ী ফেরার পথে খুলনা যশোর মহাসড়কের শিরোমণি বাদামতলার মোড়ল প্যালেসের সামনে আসলে সকাল সাড়ে ১১টার সময় দ্রুতগামী কালনা এক্রাপ্রেসের একটি বাস তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। গুরুতর আহত অবন্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পরবর্তিতে দুই দিন আগে তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকাল থেকে হঠাৎ তার অবন্থার অবনতি হয় দুপুর পৌনে ১২টায় তিনি ইন্তেকাল করেন।

নিহত কাওছার আলী স্ত্রী, প্রথম পক্ষের দুই ছেলে ও দ্বিতীয় পক্ষের এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনোগ্রাহী রেখেগেছেন। ২৬ মার্চ মাগরিব বাদ কুয়েট কেন্দ্রীয় মসজিদ সংলগ্নে জানাযা শেষে তার গ্রামের বাড়ী দিঘলিয়ার গাজি গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Comment using Facebook