বসুন্দিয়ায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রসহ ২ জনের মৃত্যু: আহত ৩০

0
110
Exif_JPEG_420

আবু তাহের, বসুন্দিয়া (যশোর)

যশোর সদরের বসুন্দিয়ার বহুল আলোচিত ঘুনির রাস্তা এলাকা’য় ৩দিনের ব্যাবধানে আবারও গতকাল বুধবার দুপুর ১টা ৫০মিনিটের সময় বাস-ট্রাকের তিমূখী সংঘর্ষে ২জনের নির্মম মৃত্যু এবং প্রাই ৩০ জন মারাত্নক ভাবে আহত হয়।

সম্প্রতি সড়ক দূর্ঘটনায় মৃত্যু পুরীতে পরিণত হয়েছে সদরের বসুন্দিয়ার ঘুনির রাস্তা এলাকা। ঘুনি রাস্তার দোলনঘাটা জামে মসজিদের সামনে খুলনাগামী (ঢাকা মেট্রো-ব, ১৪-৬৫৯৭) নাম্বার বিশিষ্ট সোহাগ পরিবহনের বাসের সাথে যশোর গামী ২টি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়।

সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় নরেন্দ্রপুরের ‘সোনা ব্রিক্স’র শ্রমিক কলেজ ছাত্র মুন্না (২০) ও শ্রমিক তাজউদ্দীন (৩৮)। নিহত মুন্না রূপদিয়ার শহীদ স্মৃতি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সে মনিরামপুর উপজেলার উত্তরপাড়া গ্রামের লিটন হোসেনের ছেলে এবং তাজউদ্দীন আমীর তরফদারের ছেলে।

গুরুতর আহত সোনা ব্রিক্স’র ট্রাক চালক লুৎফর রহমান ছোট্ট, লেবার জামাল, বাসের প্রাই ১০ জন যাত্রীসহ বাকী আহতদের যশোর ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়।

ক্ষতিগ্রস্থ অপর ট্রাকটি যশোর আকবর ফিলিং স্টেশনের মালিকানাধিন। যার নং- ট্রাক-১৪-৮৯৩৯। দূর্ঘটনার পরপরই স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে। খবর পেয়ে সেখানে হাজির হয় বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের এএসআই পিয়ারুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল এবং নওয়াপাড়া হাইওয়ে পুলিশ।

Comment using Facebook