আকিজ গ্রুপে চাকরি পেলেন যশোরের প্রতিবন্ধী শাহিদা

0
62

যশোর অফিস

পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদের পত্নী ও পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জিসান মির্জার সহযোগিতায় চাকরি পেলেন যশোরের ঝিকরগাছার প্রতিবন্ধী শাহিদা খাতুন।

আকিজ গ্রুপের এক্সিকিউটিভ অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। গতকাল বুধবার দুপুরে ঝিকরগাছার শিমুলিয়া গ্রামে উপস্থিত হয়ে তার হাতে নিয়োগপত্র তুলে দেন আইজিপি পত্নী। দুই পা ও ডান হাতবিহীন শাহিদা খাতুন তার অদম্য ইচ্ছাশক্তির বলে ২০১৫ সালে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স পাশ করলেও চাকরি না পেয়ে বেকার জীবনযাপন করছিলেন। চাকরি পেয়ে খুশি শাহিদা ও তার পিতামাতা। শাহিদা বলেন, চাকরি না পেয়ে হতাশ ছিলাম।

পুনাক সভানেত্রীর কল্যাণে চাকরি পেয়ে আমি অত্যন্ত খুশি। কারণ আমি আমার পিতা-মাতাকে সহযোগিতা করতে পারবো। শাহিদার পিতা রফি উদ্দীন বলেন, পুনাক সভানেত্রী আমার মেয়ের চাকরি পাইয়ে দিতে যে ভূমিকা রেখেছেন তা কখনো ভুলতে পারবো না।

তবে আমার মেয়ের ইচ্ছা ছিল সরকারি চাকরি করার। তার সেই স্বপ্ন বাস্তবায়নে সহযোগিতা পাবো প্রত্যাশা করছি। পুনাক সভানেত্রী জিসান মির্জা বলেন, আমরা সবসময়ই মানুষের কল্যাণে কাজ করি। হার না মানা শাহিদার খবর গত ১৯ নভেম্বর পড়েছিলাম অনলাইনে। ওইসময় তার সম্পর্কে খোঁজ নেই। তার চাকরি প্রত্যাশার বিষয়টি জানায়। তার ইচ্ছা শক্তি ও অন্যদের শিক্ষার আলোয় আলোকিত করার যে প্রচেষ্টা সেটা আমাকে অনুপ্রাণিত করেছে।

তারজন্য কিছু করতে পারায় ভালো লাগছে। পুনাক সভানেত্রী শিমুলিয়ায় শাহিদা আক্তারের পরিচালিত শিমুলিয়া বিশেষ প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের সাথে সময় কাটান এবং তাদের নতুন পোশাকসহ বিভিন্ন খাবার উপহার দেন। এসময় উপস্থিত ছিলেন পুনাকের খুলনা বিভাগীয় সভানেত্রী ডা. ফাতিমা জেসমিন, আকিজ গ্রুপের হেড অব এডমিন আলী সাহাব।

Comment using Facebook