বাঘারপাড়ায় সড়ক দূর্ঘটনায় শিক্ষিকার মৃত্যু

0
29

বাঘারপাড়া (যশোর) সংবাদদাতা

অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন যশোরের বাঘারপাড়া উপজেলার নারিকেলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা লাকি খাতুন (৪০)।

লাকি খাতুন উপজেলার দয়ারামপুর গ্রামের শরাফত মাষ্টারের মেয়ে ও নড়াইল জেলা সদরের বল্লারটোপ কলেজের ভূগোল বিভাগের প্রভাষক মান্নান হোসেনের সহধর্মিনী। ১৫ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে বুধবার যশোরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুর খবর বাঘারপাড়ায় পৌছালে এলাকাবাসীসহ বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা কান্নায় ভেঙ্গে পড়েন। স্থানীয় সূত্রে জানা যায়, নিজ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদ হোসেন অসুস্থ অবস্থায় যশোরের একটি হাসপাতালে ভর্তি ছিলেন।

বিদ্যালয়ের শিক্ষকরা সবাই প্রধান শিক্ষককে দেখতে ইজিবাইক যোগে যশোরে যাচ্ছিলেন। এদিন ক্ষেত্রপালা বাজারে পৌঁছালে মোটরসাইকেলের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনায় ঐ শিক্ষিকার পা ভেঙ্গে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে।

আহত অবস্থায় যশোরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বুধবার দুপুর দুইটার দিকে চিকিৎধাধীন অবস্থায় তিনি মারা যান। নারিকেলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদ হোসেন জানান, ১৫দিন আগে আমাকে দেখতে স্কুলের শিক্ষকরা যশোরে আসছিলো।

প্রতিমধ্যে ক্ষেত্রপালা বাজারে পৌছালে মটর সাইকেলের সাথে ইজিবাইকের সংঘর্ষ হয়। এসময় শিক্ষিকা লাকি খাতুন মারাত্বক আহত হন। বুধবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Comment using Facebook