বসুন্দিয়ায় গলায় ফাঁস দেওয়া যুবকের মৃত্যু

0
40

বসুন্দিয়া (যশোর) সংবাদদাতা

যশোর সদরের বসুন্দিয়ার কেফায়েতনগর গ্রামে গতকাল সোমবার ভোর ৬টায় নিজ বাসাবাড়ি থেকে এক মাদকাশক্ত যুবক রাজার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মৃতদেহ পাওয়া যায়। ঘটনাটি ঘটেছে কেফায়েতনগর গ্রামের হাজাম পাড়ায়।

মৃত আল মামুন রাজা গ্রামের হোসেন মোল্যার ছেলে। কেফায়েতনগরের হাজামপাড়ায় স্বল্প মূল্যে ক্রয় ক্ষমতার মধ্যে মাদক হাতে পাওয়ার কারণে নেশাগ্রস্থ হচ্ছে কিশোর, তরুণ ও যুবসমাজ বাড়ছে মৃত্যুর ঝুঁকি ধ্বংস হচ্ছে পারিবারিক সম্প্রীতি। মৃত রাজার পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায় সে প্রায়-ই নেশাগ্রস্থ থাকত এবং বাবা-মায়ের অবাধ্য হয়ে দীর্ঘদিন যাবৎ প্রতিনিয়ত মাদক সেবন করত। কয়েক মাস আগে সে বিবাহ করলেও নিয়মিত নেশাগ্রস্থ থাকায় তার স্ত্রী তাকে ছেড়ে নীজ বাবার বাড়িতে চলে গেছে।

মাকাশক্ত হয়ে নিয়মিত পারিবারিক অশান্তি করত রাজা। গতকাল ভোর ৬টার দিকে রাজাকে তার ঘরে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার চেচামেচিতে পাড়ার লোকজন জড়ো হয়ে মৃদদেহ নিচে নামিয়ে আনে।

বিষয়টি জানানো হয় বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে। নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ সুপ্রভাত মন্ডলের তত্বাবধানে মৃতদেহ সকাল ১০টার দিকে যশোর ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

Comment using Facebook