নওয়াপাড়া পৌর মেয়র শান্তর উদ্যোগ, জন্মে অভিনন্দন মৃত্যুতে শোকবার্তা

0
97

স্টাফ রিপোর্টার

জন্ম নিবন্ধনে অভিনন্দন বার্তা আর মৃত্যু নিবন্ধনে মিলছে শোকবার্তা। নওয়াপাড়া পৌরসভার মেয়র ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস শান্তর পক্ষ থেকে এ বার্তা পৌঁছে দেওয়া হচ্ছে বাড়ি বাড়ি। সোমবার দুপুরে পৌরসভার ২নং ওয়ার্ডের কাপাসহাটী গ্রামের বাবুল খান ও মুন্নি বেগমের ঘরে সদ্য জন্মগ্রহণ করা ২৩ দিনের শিশুকন্যা আছিয়া খাতুনের জন্ম নিবন্ধনের অভিনন্দন বার্তা নিজ হাতে পৌঁছে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন নওয়াপাড়া পৌরসভার মেয়র ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুশান্ত কুমার দাস শান্ত।

এসময় উপস্থিত ছিলেন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তফা কামাল, পৌর সচিব এসকে মোশারফ হোসেন, বস্তি উন্নয়ন কর্মকর্তা রাজিবুর রহমান, টিকাদানকারী রিফাত চৌধুরী প্রমুখ। এর আগে পাঁচকবর এলাকায় গাজী মুজাহিদ বিল্লাহ ও লুনা সুলতানার শিশুপুত্রের জন্ম নিবন্ধনের অভিনন্দন বার্তা ও মিষ্টন্ন পৌঁছে দেওয়া হয়।

জানা যায়, নওয়াপাড়া পৌরসভার আওতাধীন এলাকায় জন্মগ্রহণ ও মৃত্যুবরণ করলে ৪৫ দিনের মধ্যে নিবন্ধন শাখায় উপস্থিত হয়ে অনলাইনে ডিজিটাল নিবন্ধন সম্পন্ন করতে হবে। আর এই নিবন্ধন সম্পন্ন করলে পৌর মেয়রের পক্ষ থেকে পাওয়া যাবে জন্ম নিবন্ধনের অভিনন্দন বার্তা ও মৃত্যু নিবন্ধনের শোকবার্তা।

Comment using Facebook